1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 23, 2024, 12:13 pm
Title :
আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাষক এম সুশান্ত চসিকের উচ্ছেদ অভিযান  : রাস্তা ও ফুটপাত দখল করায় ৪ ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা সাতক্ষীরার প্রাণ প্রাণসায়ের খালের ময়লা-আবর্জনা অপসারণ কার্যক্রম শুরু কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে জয়ী শিক্ষক করিম, শামছুর রহমান লাল্টু ও শফিকুল ইসলাম আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতিকে গণসংযোগ প্রবাস স্কীমের আওতায় আসলে প্রবাসীদের আর্থিক নিরাপত্তা নিশ্চিত হবে : বিভাগীয় কমিশনার কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর সাতক্ষীরা জেলা ঠিকাদার কল্যান সমিতির আয়োজনে সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু কে সংবর্ধনা সাংবাদিক সেলিম রেজা মুকুলের স্ত্রীর মৃত্যুতে জেলা সাংবাদিক ফোরামের শোক

কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে কয়েকজনকে আর্থিক জরিমানা

  • আপডেট সময় Sunday, August 1, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে কয়েকজনকে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, রবিবার (১ আগষ্ট) বেলা সাড়ে ১২ টার দিকে পৌর সদরের বিভিন্ন স্থানে আদালত পরিচালনা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমীন’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে চলমান সরকারী নির্দেশনা অমান্য করার অপরাধে ২টি মামলায় ২ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়েছে।

আদালতকে সহযোগীতা করেন বেঞ্চ সহকারী মাকসুদুর রহমানসহ
সেনাবহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ। উপজলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট আল আমীন সরকার নির্দেশিত বিধিনিষেধে সকলকে মাস্ক পরিধান, সামাজিক (শারীরিক) দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এ দিকে, চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পৌর সদরসহ উপজেলার সকল হাট-বাজারে ঢিলেঢালা অবস্থা বিরাজ করছে বলে এলাকাবাসী জানায়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews