1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 26, 2024, 2:44 am
Title :
সদরের আগরদাঁড়ীতে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত সড়ক নিরাপত্তা নিশ্চিতে চসিক প্রকৌশলীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত খুলনায় ভিডিপি সদস্যাদের বেসিক কম্পিউটার প্রশিক্ষণ ২য় ধাপ (ভিডিপি- পুরুষ) সমাপ্ত তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় প্রাণ সায়ের খালের প্রাণ রক্ষায় ভিবিডি সাতক্ষীরা’র সচেতনতামূলক অভিযান দেবহাটায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবু মুছা’র দাফন তীব্র তাপপ্রবাহে সাতক্ষীরা শহরে অ্যাকুফ ফাউন্ডেশন বিশুদ্ধ পানি বিতরণ তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ নির্বাচনে কোন ধরনের অনিয়ম গ্রহণযোগ্য হবে না -নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান

কলারোয়া বায়তুল আমান ট-বাজার জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল

  • আপডেট সময় Friday, March 31, 2023
Exif_JPEG_420

কলারোয়া বায়তুল আমান ট-বাজার জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বায়তুল আমান ট-বাজার জামে মসজিদ কলারোয়ার আয়োজনে ৮ রমজান শুক্রবার উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদে বারবার নির্বাচিত সদস্য, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পুলিশিং ফোরামের সভাপতি কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পুলিশিং ফোরামের সভাপতি এবং অত্র জামে মসজিদের জমিদাতা ও উন্নয়নকারি আলহাজ্ব শেখ আমজাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন কলারোয়া বায়তুল আমান ট-বাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোস্তাজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ তোজাম্মেল হোসেন মানিক, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সদস্য মোঃ রবিউল ইসলাম। দোয়া পরিচালনা করেন বায়তুল আমান ট-বাজার জামে মসজিদের ইমাম মুফতি হাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews