1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 6:02 pm
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

কলারোয়া সর. প্রাথ. বিদ্যালয়ের ২৪ শিক্ষার্থীর বৃত্তি লাভ

  • আপডেট সময় Thursday, March 2, 2023

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় প্রাথমিক বৃত্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলে কলারোয়া সরকারি প্রথমিক বিদ্যালয় শীর্ষে অবস্থান করছে। উপজেলায় ১৮৩ জন বিভিন্ন গ্রেডে বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২৪ জন বিভিন্ন গ্রেডে বৃত্তি লাভ করে। এর মধ্যে ১৭ জন ট্যালেন্টপুলে( সর্ব্বোচ্চ নম্বর প্রাপ্ত) ও সাধারণ গ্রেডে ৭ জন বৃত্তি প্রাপ্ত হয়।

বৃত্তি প্রাপ্তদের মধ্যে ছাত্র-৭ ও ছাত্রী-১৭ জন। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এইচ,এম রোকনুজ্জামান জানান, ২০২২’ শিক্ষা বর্ষে উপজেলার ১২৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ ৫ টি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয় থেকে ৮৫০ জন ছাত্র-ছাত্রী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করেন। এর মধ্যে বৃহস্পতিবার(২ মার্চ) ওয়েবসাইটে সংশোধিত প্রকাশিত ফলাফলে উপজেলার ১৮৩ জন ছাত্র-ছাত্রী বিভিন্ন গ্রেডে বৃত্তি লাভ করে।

বৃত্তি প্রাপ্তদের মধ্যে ৫৬ জন ট্যালেন্টপুলে( সর্ব্বোচ্চ নম্বর) ও ১২৭ জন সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত হয় । যার মধ্যে ইউনিয়ন পর্যায়ে ৬ জন ও পৌরসভা ভিত্তিক ওয়ার্ড পর্যায়ে ৬ জন করে কোটা হিসাবে বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রী রয়েছেন বলে জানা যায়।

উপজেলা পর্যায়ে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জালালাবাদ, নাকিলা, সিংগা, পাঁচপোতা সহ ইউনিয়ন ভিত্তিক একাধিক বিদ্যালয় থেকে ছাত্র-ছাত্রীরা বৃত্তি লাভ করেছেন বলে প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়। উপজেলার সকল বৃত্তি প্রাপ্ত কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষানুরাগী ব্যক্তিরা আর্শীবাদন্তে শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews