1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 16, 2024, 10:41 am
Title :
সাতক্ষীরায় দেবনগর প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত কালিগঞ্জে সহযোগ-১৯ এর কমিটি গঠন : সরোয়ার আলম সভাপতি; রাসেল আহমেদ সম্পাদক ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার কলারোয়া সরকারি কলেজে উৎসব মুখর পরিবেশে সুবর্ণজয়ন্তী বর্ষ উদযাপন কালিগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ৪জনসহ মোট ১৫ জনের মনোনয়নপত্র দাখিল দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালনে প্রস্তুতি সভা পদত্যাগ করলেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম জরিমানা ব্যাতীত মোটরযান ও ড্রাইভিং লাইসেন্সের হালনাগাদ করার সময় বৃদ্ধি  খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণ সমাপ্ত সাতক্ষীরায় স্বপ্নসিঁড়ির প্রাক্তন ও বর্তমান রোভার স্কাউট মিলনমেলা

কালিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত-১

  • আপডেট সময় Tuesday, June 21, 2022

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেল আরোহি সুজিত মন্ডল (৪০) ।

দুর্ঘটনাটি মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ৪ টার দিকে উপজেলার মৌতলা বাসস্ট্যান্ডে ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে।

নিহত সুজিত কাপালি শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের খুঁটিকাটা গ্রামের মৃত হরিপদ মন্ডলের ছেলে। আহত সুজিত মন্ডল একই ইউনিয়নের কামালগাতী গ্রামের তারাপদ কাপালির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানাগেছে, সুজিত কাপালি ও সুজিত মন্ডল সাতক্ষীরা থেকে পাসপোর্ট নিয়ে পদ্মপুকুরে তাদের বাড়িতে ফিরছিলেন।

একপর্যায়ে তারা কালিগঞ্জ- মুন্সিগঞ্জ সড়কের মৌতলা বাসস্ট্যান্ডে পৌঁছালে একটি পিকআপ ওভারটেক করতে যায় চালক সুজিত কাপালি। এসময় বিপরীতে দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুজনই গুরুতর আহত হন।

সংবাদ পেয়ে কালিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুজিত কাপালিকে মৃত ঘোষণা করেন। আশাংকাজনক অবস্থায় সুজিত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হালিমুর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ থানায় দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews