1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 19, 2024, 1:21 pm
Title :
সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা   তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী খুলনা প্রশাসনিক ট্রাইব্যুনালের আদেশ মানতে গড়িমসি করছেন বিভাগীয় প প পরিচালক দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন নলতাকে মাদক ও বখাটেমুক্ত করতে চেয়ারম্যান আজিজুর এর ব্যাতিক্রম উদ্যোগ মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য-নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Tuesday, March 9, 2021

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য-নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ৯ মার্চ) বেলা ১১ টায় প্রেসক্লাবের হলরুমে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু”র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু”র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহমদ উল্লাহ বাচ্চু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক কাজী মুজাহিদুল ইসলাম তরুণ, নির্বাহী কমিটির সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, এস এম গোলাম ফারুক ও নারায়ণ চক্রবর্তী রাজিব।

অতিব গুরুত্বপূর্ণ এসভায় কালিগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের বকেয়া মাসিক চাঁদা ও ২০২১ সালের পত্রিকার পরিচয় পত্র, নির্ধারিত সময়ে জমা না দেওয়ায় ১০ জন সদস্যকে বাদ দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া ১৮ জন সদস্য যাদের টাকা জমা দেওয়া হয়েছে কিন্তু পত্রিকার কার্ডের কপি জমা দেননি। তাদের পত্রিকার পরিচয় পত্র আগামী ৩১ মার্চের মধ্যে জমা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

কালিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজনের আয়োজন, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে প্রেসক্লাবের উদ্যোগে একটি বিশেষ স্মরণিকা প্রকাশ করা হবে এবং কালিগঞ্জ প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্তির জন্য আবেদন কৃতদের সংস্লীষ্ট পত্রিকার ২০২১ সালের পরিচয় পত্র আগামী ৩১ শে মার্চের মধ্যে জমা দেওয়ার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews