1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 19, 2024, 3:38 am
Title :
সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা   তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী খুলনা প্রশাসনিক ট্রাইব্যুনালের আদেশ মানতে গড়িমসি করছেন বিভাগীয় প প পরিচালক দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন নলতাকে মাদক ও বখাটেমুক্ত করতে চেয়ারম্যান আজিজুর এর ব্যাতিক্রম উদ্যোগ মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Sunday, September 19, 2021

খুলনা, ০৪ আশ্বিন (১৯ সেপ্টেম্বর): খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সেপ্টেম্বর মাসের সভা আজ (রবিবার) জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় করোনাভাইরাস সংক্রমণ, ডেঙ্গু, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্বান্ত গৃহীত হয়।

সভায় সিভিল সার্জনের পক্ষ থেকে জানানো হয়, খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ এখন অনেকটাই নিয়ন্ত্রণে আছে, সেই প্রক্ষাপটে খুলনা সদর হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে না রেখে হাসপাতালটি সাধারণ রোগীদের জন্য উন্মুক্ত করা হয়েছে। এছাড়া করোনা প্রতিরোধে টিকাদান কার্যক্রম দ্রুতগতিতে চলমান রয়েছে। প্রথম ডোজ ও ২য় ডোজ টিকা প্রদান একইসাথে চলছে। এসময় শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আইসিইউ ইউনিট বাদে সাধারণ ওয়ার্ডকে আর করোনা ডেডিকেটেড হিসেবে না রাখার সিদ্ধান্ত হয়।

পানি উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, কয়রা উপজেলায় টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য প্রকল্প প্রস্তাব একনেকে অনুমোদনের অপেক্ষায় আছে। অনুমোদনের পরপরই বেড়িবাঁধ নির্মাণকাজ নতুনভাবে শুরু করা হবে।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, করোনার কারণে অনেক উন্নয়ন কর্মকান্ড ব্যহত হয়েছে। এখন সকল সরকারি বিভাগের সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে কাজ করে এ ক্ষতিকে পুষিয়ে নিতে হবে। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত ছিলেন। সভায় জানানো হয়, আগামী মাস থেকে সমন্বয় সভা অনলাইনের পরিবর্তে স্বশরীরে আনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews