1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 21, 2024, 1:20 am
Title :
আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণ সংযোগ বিগত দিনের মত আপনাদের পাশে থেকে কাজ করব ইনশাল্লাহ্- গোলাম মোরশেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তি পদক নীতিমালা, ২০২৪-এর খসড়া অনুমোদন “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবি এর এনগেজ প্রকল্পের আওতায় কৃষকদের জলবায়ু সহনশীল কৃষি বিষয়ক প্রশিক্ষণ ডিবি গার্লস হাইস্কুলে ক্ষুদে ডাক্তার দ্বারা স্বাস্থ্যক্যাম্প কর্মসূচি পালন সকলকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে, কোনো ধরণের অন্যায় বরদাস্ত করা হবে না -ডা: রুহুল হক এমপি আনসার ব্যাটালিয়ন সদস্যদের ল্যান্স নায়েক হতে নায়েক পদে পদোন্নতি প্রশিক্ষণ উদ্বোধন ঘোড়া প্রতিককে বিজয়ী করুন আপনারাই হবেন উপজেলা চেয়ারম্যান : এ্যাড. সোহাগ খুলনায় উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার

চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তামিম হোসেন সোহাগের মনোনয়ন বৈধ : সুলতানপুর বাজারে গণসংযোগ

  • আপডেট সময় Friday, May 10, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এ্যাড. শেখ তামিম হোসেন সোহাগের মনোনয়ন অবশেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

গত ০৯ মে বৃহস্পতিবার সদর উপজেলা নির্বাচন অফিসার এ্যাড. শেখ তামিম হোসেন সোহাগের মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

এদিকে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. শেখ তামিম হোসেন সোহাগ দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারে নির্বাচনী গণ সংযোগ করেছেন।

১০ মে শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তিনি সুলতানপুর বাজারে কাঁচা ও পাকামাল ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রার্থনা করেন।

এছাড়া তিনি মুদি দোকান ব্যবসায়ী, মাছ, মাংস, চাল ব্যবসায়ী ও পথচারীদের হাতে লিফলেট বিতরণ করেন এবং তাদের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট কামনা করেন।

নির্বাচনী গণসংযোগ কালে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. শেখ তামিম হোসেন সোহাগ বলেন আমি নির্বাচিত হলে চেয়ারম্যান সাহেব নয় আপনাদের ভাই এবং জনগণের সেবক হিসেবে কাজ করে যাবো।

তিনি আরো বলেন আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে বাজার মনিটরিং টীম তৈরী করে দ্রব্যমূল্য সকলের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো। সকল স্তরের দুর্নীতি কঠোর হাতে দমন করবো।

আধুনিক প্রযুক্তিনির্ভর স্মার্ট উপজেলা নির্মাণে সাইবার জোন তৈরী করবো। তাই আসন্ন ২৯ মে সদর উপজেলা নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে সদর উপজেলাবাসীদের সেবা করার সুযোগ দিন।

নির্বাচনী গণসংগে উপস্থিত ছিলেন সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, কর্ণেল বাবু, এ্যাড. জাফর উদ্দীন, আমিরুল ইসলাম, সেলিম হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews