1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 10:52 am
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে ১হাজার ৭৬টি গাছ রোপন করতে পেরে আমি ধন্য -সাঈদ মেহেদী

  • আপডেট সময় Saturday, October 1, 2022

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার আকার্ষন, সড়ক পথে সুন্দরবন” এই শ্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালনে কালিগঞ্জের পিরোজপুর বাইপাস সড়কে ১ হাজার ৭৬ টি গাছের চারা রোপণ করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) সকাল ১০ টায় কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদি’র উদ্যোগে দেশীয় প্রজাতি’র শিমুল,পলাশ, সোনালু, জামরুল, কৃষ্ণছড়া, ছাদিয়ান, আমড়া, বেল, তাল, বৃক্ষরোপণ কর্মসূচীতে উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী’র সভাপতিত্বে উক্ত বৃক্ষরোপন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাবিব ফেরদৌস শিমুলের সঞ্চালনায় মহতি এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাতক্ষীরা জজ কোটের এডিশনাল পিপি শেখ মোজাহার হোসেন কান্টু, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মৌতালা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, দক্ষীন শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, ভাড়াশিমলা ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল গফুর গাজী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, নলতা আ’ লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, চম্পাফুল আ’ লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন, রতনপুর আ’লীগের সভাপতি আশরাফুল হোসেন খোকন, সাধারণ সম্পাদক পরেশ চন্দ্র মিস্ত্রি, কুশুলিয়া আ’লীগের সভাপতি কাজী কাহফিল অরা সজল, উপজেলা বিআরডিবি সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, ধলবাড়িয়া আ’লীগের সহ-সভাপতি এম আব্দুল গফফার, আ’লীগ নেতা প্রভাষক শামসুল হুদা কবির খোকন প্রমুখ।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে বক্তারা বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে দেশ ও পরিবেশের ভারসম্য রক্ষার জন্য দেশি প্রজাতি’র বিভিন্ন প্রকারের ফলজ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ পরিবেশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। পিরোজপুর বাইপাস সড়কে রোপনকৃত গাছগুলো শোভাবর্ধন করবে।

সুন্দরবনের দর্শনার্থীরা সড়ক পথে যাওয়ার সময়ে পিরোজপুর বাইপাস সড়কের মনোরম পরিবেশ অবলোকন করে তৃপ্তিবোধ করবেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী নিজ উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে দেশের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউপির সদস্য সদস্যা, ইউনিয়ন আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আ’লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, গণমাধ্যমকর্মী ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews