1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 10:51 am
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী রোকেয়া মোসলেমের গণসংযোগ

  • আপডেট সময় Monday, September 12, 2022

দীপক শেঠ, কলারোয়া : আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত – ০১ মহিলা আসনের প্রার্থী রোকেয়া মোসলেম উদ্দীন বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ শেষে ভোটারদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন সহ একাধিক ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়ে মিলিত হয়েছেন।

মতবিনিময়কালে জেলা পরিষদের সংরক্ষিত -০১ আসনের সদস্য প্রার্থী মুক্তিযুদ্ধকালিন কমান্ডার প্রয়াত আ’লীগ নেতা মোসলেম উদ্দীনের সহধর্মিনী রোকেয়া মোসলেম উদ্দীন মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার অঙ্গীকারের অংশ হিসাবে জেলার তালা, কলারোয়া ও আশাশুনি উপজেলার (২ টি) ইউনিয়নবাসীর সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি পুনঃরায় নির্বাচিত হয়ে তার অসামাপ্ত কাজের উপর গুরুত্ব দিয়ে সংশ্লিষ্ট এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বদ্ধপরিকর। তিনি তেঁতুলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ সকল ইউপি সদস্যদের সমার্থন কামনা করে দোয়া প্রার্থনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ঘোষ সনৎ কুমার, কলারোয়া উপজেলা আ’লীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, মহিলা আর্লীগ নেত্রী ইউপি সদস্য রহিমা বেগম কাজল সহ সকল ইউপি সদস্যবৃন্দ।

এর আগে অনুরুপভাবে, তালা উপজেলার নগরঘাটা, খেসরা, সরুলিয়া, মাগুরা, তালা সদর, ধানদিয়া, জালালপুর, খলিসখালী, খলিলনগর, ইসলামকাটি সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় ও কূশল বিনিময় করে অকুন্ঠ ভালবাসা ও সমার্থন লাভ করেছেন বলে জানা যায়। এ দিকে কলারোয়া পৌরসভা, উপজেলার ১২ টি ইউনিয়ন সহ আশাশুনি উপজেলার কুল্যা ও বুধহাটা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের (সম্মানিত ভোটার) সাথে স্ব-শরীরে ও বিভিন্ন যোগাযোগ মাধ্যম দিয়ে কূশল বিনিময় ও সমার্থন কামনা করে ভোট প্রার্থনা অব্যাহত রেখেছেন বলে জানা গেছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews