1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 19, 2024, 10:10 am
Title :
সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা   তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী খুলনা প্রশাসনিক ট্রাইব্যুনালের আদেশ মানতে গড়িমসি করছেন বিভাগীয় প প পরিচালক দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন নলতাকে মাদক ও বখাটেমুক্ত করতে চেয়ারম্যান আজিজুর এর ব্যাতিক্রম উদ্যোগ মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচন’২৩

  • আপডেট সময় Tuesday, May 30, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ২১টি পদের বিপরীতে নির্বাচনী তফশীল অনুযায়ী গত ২৮/০৫/২০২৩ তারিখে নির্ধারিত সময়ে ১০৩টি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন প্রার্থীরা।

মঙ্গলবার (৩০ মে) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে নির্ধারিত সময় বিকাল ৫টার মধ্যে সভাপতি পদে ৫জন, সাধারণ সম্পাদক পদে ৪জন, সহ-সভাপতি ৫ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩জন, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩জন, সাংগঠনিক সম্পাদক পদে ৫জন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ২জন, প্রচার সম্পাদক পদে ৩জন, সহ-প্রচার সম্পাদক পদে ৪জন, সমাজকল্যাণ সম্পাদক পদে ৩জন, অফিস সম্পাদক পদে ৩জন, বোষাধ্যক্ষ পদে ৩জন সদস্য পদে ২৭জন। ১৯টি পদের বিপরীতে মোট ৭০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সভাপতি পদে মো. মুকুল হোসেন, আবু তালেব, জাকির হোসেন মিঠু, মো. আরশাদ আলী খোকা ও শেখ রবিউল ইসলাম রবি এবং সাধারণ সম্পাদক পদে কাজী আকতার হোসেন মহব্বত, শেখ জাহিদুর রহমান, শেখ মামুনুর রশিদ ও মো. ফারুক হোসেন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ৩১/০৫/২০২৩ বুধবার বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই এবং ঐ দিন বিকাল ৫ ঘটিকায় বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, আগামী ০১/০৬/২০২৩ তারিখ বৃহস্পতিবার বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাইয়ে প্রার্থীতা বাতিল হলে আপীল ও আপীলের শুনানী ও নিষ্পত্তি, আগামী ০৩/০৬/২০২৩ তারিখ শনিবার বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার এবং ঐ দিন বিকাল ৪ ঘাটকায় প্রতিক বরাদ্দসহ চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, আগামী ১৭/০৬/২০২৩ তারিখ শনিবার সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল ৮টা হতে বিরতীহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং ২০৭২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

ভোট গণনার পর প্রাথমিক ফলাফল প্রকাশ করা হবে, আগামী ২০/০৬/২০২৩ তারিখ মঙ্গলবার বেলা ১১টায় বিজয়ীদের চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে। সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন মো. রবিউল হোসেন, নির্বাচন-২০২৩ পরিচালনা কমিটির সদস্য সচিব শেখ হারুর উর রশিদ ও সদস্য মো. সেলিম রেজা মিঠু।

সভাপতি পদে সাবেক সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা শেখ রবিউল ইসলাম রবি নির্বাচন পরিচালনা কমিটির কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় তার সঙ্গে তার কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।’ রবিউল ইসলাম রবি বলেন, সকলের সহযোগিতায় একটি ভালো নির্বাচন হবে বলে আমি আশাবাদী। প্রতীক বরাদ্দ আগামী ০৩/০৬/২০২৩ তারিখ শনিবার এবং ১৭ জুন ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews