1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 19, 2024, 8:49 am
Title :
সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা   তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী খুলনা প্রশাসনিক ট্রাইব্যুনালের আদেশ মানতে গড়িমসি করছেন বিভাগীয় প প পরিচালক দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন নলতাকে মাদক ও বখাটেমুক্ত করতে চেয়ারম্যান আজিজুর এর ব্যাতিক্রম উদ্যোগ মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

তালায় ভ্রাম্যমান আদালতের ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

  • আপডেট সময় Tuesday, June 15, 2021

আজমল হোসেন জুয়েল, তালা প্রতিনিধি : তালার বালিয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনার ভয় দেখিয়ে বেকারী মালিকের কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। আর এ ঘটনার সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু জড়িত বলে ভুক্তভোগীদের অভিযোগ।

ঘটনাটি ঘটেছে, গত ১৩ জুন বিকালে তালা উপজেলার খেশরা ইউনিয়নের বালিয়া গ্রামে। এ বিষয়ে গতকাল ১৪ জুন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছে বালিয়া গ্রামের রাসেল সরদার।

লিখিত অভিযোগে তালা উপজেলার বালিয়া গ্রামের ইব্রাহিম সরদারের পুত্র রাসেল সরদার জানান, ১৩ জুন বিকাল সাড়ে ৫টার দিকে বালিয়া এলাকায় অবস্থিত রাসেল সরদারের বেকারী ফ্যাক্টারীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার কথা বলে স্থানীয় খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু এসিল্যান্ড সাহেবের (০১৭৫৯ ৩৪৫৭০৭) মোবাইল নাম্বার দিয়ে মিটিয়ে নেওয়ার জন্য বলেন।

উক্ত ফোনে যোগাযোগ করলে কথিত এসিল্যান্ড আর একটি ফোন নম্বার দিয়ে ইউএনও’র সহিত কথা বলতে বলেন। কথিত ইউএনও (০১৬৬০ ১৫১৩১১) নাম্বারে কথা বললে তিনি বলেন, চেয়ারম্যান সাহেবের সাথে কথা হয়েছে, উনি জানিয়েন আপনারা গরীব লোক তাই বিকাশে ২০ হাজার টাকা দেন, তাহলে আপনার নাম টা কেটে দেওয়া হবে। নইলে
ভ্রাম্যমান আদালতে জরিমানা সহ জেল দেওয়ার হুমকী দেয়। এ সময় ভুক্তভোগী তাদের বিকাশ একাউন্টে ১০ হাজার টাকা পাঠিয়ে দেন।

এ বিষয়ে তালার খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু জানান, আমি তাদের বিকাশ করতে বলিনি। আমি শুধু যোগাযোগ করে আমাকে জানাতে বলেছিলাম।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল -হাসান জানান, এটা একটা প্রতারক চক্র, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews