1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 11:38 am
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

দেবহাটায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত অফিসারদের দুই দিনের প্রশিক্ষণ সম্পন্ন

  • আপডেট সময় Wednesday, November 24, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ভোটগ্রহনকারী অফিসারদের দুই দিনের প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। মঙ্গল ও বুধবার সরকারি খান বাহাদুর আহছানউল্লা কলেজে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

সমাপনী প্রশিক্ষণে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা কমিশনার (এডিসি-সার্বিক) কাজী আরিফুর রহমান।

দেবহাটার (সখিপুর, নওয়াপাড়া) ইউপি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ শাহজাহান এর সঞ্চলনায় বক্তব্য দেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম জামিল আহমেদ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ, জেলা নির্বাচন অফিসার নাজমুল কবীর, দেবহাটা উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচন অফিসার সেখ শরিফুল ইসলাম।

উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাচন অফিসার রাহুল রায়, কালিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার অনুজ গাঈন, শ্যামনগর উপজেলা নির্বাচন অফিসার রবিউল ইসলাম, আশাশুনি উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামান সিকদার।

বক্তরা বলেন, ভোটের দিন ২৮ নভেম্বর সকাল সাড়ে ৫টার মধ্যে কুলিয়া, পারুলিয়া, সখিপুর, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ ভবনে পৌঁছে দেওয়া হবে। সদর ইউনিয়নের ব্যালট পেপার উপজেলা নির্বাচন অফিস থেকে দেওয়া হবে। সেখানে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে স্ব স্ব কেন্দ্রে ব্যালট পেপার প্রদান করা হবে।

সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তরা পুলিশ, আনসার সাথে নিয়ে কেন্দ্রে ব্যালট কেন্দ্রে নিয়ে যথা সময়ে ভোট গ্রহন শুরু করবেন। ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার এবং পুলিশের দায়িত্বরত অফিসার ব্যাতীত কোন ব্যক্তির কাছে মোবাইল ফোন থাকবে না। কেন্দ্রে দায়িত্বপ্রাপ্তদের জন্য খাবার পৌঁছে দিতে হবে। প্রতিটি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ও ৪ স্তরের নিরাপত্তায় ভোট গ্রহন হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews