1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 20, 2024, 1:32 am
Title :
শ্যামনগরে এমপি দোলনের ব্যাক্তিগত গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত, যুবক আটক সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা পরিদর্শন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে রবীন্দ্রসঙ্গীত সবার মাঝে ছড়িয়ে দিতে হবে -অর্থ প্রতিমন্ত্রী আলীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মটর সাইকেল প্রতিকে নির্বাচনী পথসভা কালিগঞ্জে জাতীয় পার্টির সভাপতি মাহবুবর রহমানের মায়ের কুলখানি অনুষ্ঠিত কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল সোমবার উপকূলীয় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর দূর্যোগ সহনশীল জীবিকায়ন ও বসতভিটা উন্নয়ন ভাবনায় কর্মশালা তালায় ৪টি বাল্যবিবাহ বন্ধ করল প্রশাসন সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

দেবহাটা প্রেসক্লাব’র বার্ষিক সাধারণ সভা

  • আপডেট সময় Wednesday, September 14, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা প্রেসক্লাবের ২০২১-২২ অর্থবছরের কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ২টায় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আজহার হোসেন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব।

অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক রাজু আহম্মেদ, যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, অর্থ সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, এমএ মামুন, সদস্য সুমন পারভেজ বাবু, মিজানুর রহমান, দিপঙ্কর বিশ্বাস, সুমন কুমার ঘোষ সুজন, লিটন ঘোষ বাপ্পী, রুহুল আমিন, আব্দুস সালাম, বায়জিত বোস্তামি উজ্বল, সজল রহমান, এসকে অভি, সহযোগী সদস্য আব্দুল আলিম মিঠু, ডাঃ মনিরুজ্জামান মনি, উত্তম কুমারসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় বক্তৃতাকালে সংবিধান মোতাবেক পূর্বের ন্যায় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের পদক্ষেপ গ্রহণ এবং প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন সাধিত হওয়ায় উপস্থিত নের্তৃবৃন্দ ও গনমাধ্যমকর্মীরা কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভার প্রথম অধিবেশনে সভাপতি আব্দুর রব লিটু তার বক্তব্যে গঠনতন্ত্র মোতাবেক সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিতের লক্ষ্যে বর্তমান কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করেন। পরে দ্বিতীয় অধিবেশনে প্রেসক্লাব সদস্যদের মতামতের ভিত্তিতে সাংবাদিক আজিজুল হক আরিফকে আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ও আব্দুস সালামকে সদস্য করে আহবায়ক একটি কমিটি গঠন করা হয়।

উক্ত আহ্বায়ক কমিটির নের্তৃবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীগণ চলতি মাসের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশন, তফশিল ঘোষনা ও ভোটার তালিকা প্রস্তুত করে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews