1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 1:56 pm
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

নারী ফুটবলারদের প্রধানমন্ত্রীর আর্থিক পুরস্কার ও প্রয়োজনে বাড়িঘর দেয়ার ঘোষণা

  • আপডেট সময় Thursday, September 22, 2022

ন্যাশনাল ডেস্ক : সাফ মহিলা চ্যাম্পিয়নশিপে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জয়ের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়কে আর্থিক পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগদানে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন। দেশে ফিরে নারী ফুটবল দলের যেসব ফুটবলারদের ঘর দরকার, তাদের ঘর দেয়ার ঘোষণাও দেন প্রধানমন্ত্রী।

তিনি পরবর্তী পদক্ষেপ গ্রহণে কার বাড়ির প্রয়োজন সে সম্পর্কে প্রয়োজনীয় তথ্য নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার প্রধানমন্ত্রী বাংলাদেশ মহিলা ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার জন্য রাঙামাটিস্থ তার গ্রামের বাড়িতে বাড়ি নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

রূপনা চাকমা ২০২২ সালের সাফ মহিলা চ্য্যম্পিয়নশীপে সেরা গোলরক্ষক মনোনীত হন। রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় শেখ হাসিনা তার জন্য বাড়ি নির্মাণের নির্দেশ দেন। মহিলা ফুটবলারদের যার যার প্রয়োজন তাদের সবাইকে ঘর করে দেয়ায় প্রধানমন্ত্রীর এই নির্দেশনাটি আরও একজন মহিলা ফুটবলার ঘর চাইবার পর পরই আসলো।

বুধবার দেশে ফেরার পর সাফ চ্যাম্পিয়নদের উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়। ট্রফিসহ একটি খোলা বাসে চড়ে ভিক্টরী প্যারেডে অংশ নেন তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতির পিতার সুদৃশ্য ছবি এবং লোগো সংবলিত বাসটিতে সাফ ফুটবল জয়ের পর বিজয়ী দলের ট্রফি উত্তোলনের দৃশ্য অন্তর্ভূক্ত ছিল।

টুর্নামেন্টে মালদ্বীপ, পাকিস্তান, ভারত ও নেপালকে হারিয়ে চূড়ান্ত বিজয় অর্জন করে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে বাংলাদেশ ২৩ গোল করে এবং তাদের বিপক্ষে ফাইনালে একটি মাত্র্র গোল করতে সক্ষম হয় রানার্স আপ নেপাল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews