1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 27, 2024, 6:22 pm
Title :
সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লাবসার মোড়ে মোটরযানের উপর মোবাইল কোর্ট   সাতক্ষীরায় অগ্নিবীণার উদ্যোগে নজরুল সম্মিলন তালা উপজেলা নির্বাচনে আলোচনায় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ উপকূলীয় জেলা সাতক্ষীরায় নতুন জাতের ধান চাষে সাফল্য পেয়েছেন কৃষকরা কালিগঞ্জের পল্লীতে প্রবাসীর জমি থেকে বৃক্ষ নিধনের অভিযোগ সদরের আগরদাঁড়ীতে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত সড়ক নিরাপত্তা নিশ্চিতে চসিক প্রকৌশলীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত খুলনায় ভিডিপি সদস্যাদের বেসিক কম্পিউটার প্রশিক্ষণ ২য় ধাপ (ভিডিপি- পুরুষ) সমাপ্ত

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অংশ নিতে বার্সেলোনা সফরের সুযোগ দিচ্ছে হুয়াওয়ে

  • আপডেট সময় Saturday, January 20, 2024

ডেস্ক রিপোর্ট : স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডব্লিউসি) ২০২৪ এ তিন দিনের ফ্রি ট্যুর জেতার সুযোগ দিচ্ছে হুয়াওয়ে। এই অফারটি সকলের জন্য উন্মুক্ত। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী শীর্ষ তিন বিজয়ী সফরে যাবেন ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি। হুয়াওয়ের পক্ষ থেকে সফরের বিমান টিকিট এবং বার্সেলোনাতে চার রাত থাকার ব্যবস্থা থাকবে।

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য প্রথম রাউন্ডে অংশগ্রহণকারীদের অবশ্যই তাদের ব্যক্তিগত টুইটার, ফেসবুক বা লিঙ্কডইন অ্যাকাউন্টে হুয়াওয়ের ক্যাম্পেইন এর (https://www.facebook.com/huawei/posts/pfbid02P6DSsd6AjUQaYRunPL9toKDyCGABBhktSMw2vqEjRTQuopjbVaihiuTpZaBRWR3al) পোস্ট শেয়ার করতে হবে। সেই সাথে “এমডব্লিউসি ২০২৪ বার্সেলোনায় যাওয়ার জন্য আপনি কী কারণে সবচেয়ে বেশি উৎসাহী?” এই প্রশ্নের উত্তর দিতে হবে। এই পর্বে উত্তর জমা দেওয়ার শেষ তারিখ ২১ জানুয়ারী ২০২৪।

দ্বিতীয় রাউন্ডে নির্বাচিত আটজন ফাইনালিস্ট তাদের ফেইসবুক, টুইটার বা ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ভিডিও (এক মিনিটের কম) তৈরি করবেন, “ডিজিটাল যুগে সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিজিটাল দক্ষতা কী?” এই প্রশ্নের প্রেক্ষিতে। এই পর্বের ভিডিও ২৬ থেকে ৩১ জানুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত জমা দেওয়া যাবে।

সমস্ত অংশগ্রহণকারীদের তাদের পোস্টে #SeedsTourMWC24 এবং @Huawei ট্যাগ করতে হবে। হুয়াওয়ের ফেইসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাবলিক ভোটিং এর মাধ্যমে শীর্ষ তিন বিজয়ী নির্বাচিত হবেন।

আরও তথ্যের জন্য, অংশগ্রহণকারীরা হুয়াওয়ে এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews