1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 18, 2024, 12:04 am
Title :
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সঠিক ইতিহাস যেন বিকৃত না হয় সে দিকে সকলের লক্ষ্য রাখতে হবে-খুলনায় সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী সাতক্ষীরায় তরুন নারীদের উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ তালায় ঘোড়া প্রতিকের পথ সভায় জনসমুদ্র আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান জানালেন সুশান্ত কুমার মন্ডল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা যুবলীগের শোভাযাত্রা ঘোড়া প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী তামিম হোসেন সোহাগের নির্বাচনী গণ সংযোগ ও উঠান বৈঠক বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের ছাদ ঢালাই-এ ১লাখ টাকা দিলেন মোঃ নুরুল হক শ্যামনগরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা সদরের বিনেরপোতায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের পানির বোতল বিতরণ

  • আপডেট সময় Tuesday, April 30, 2024

 

নিজস্ব প্রতিনিধি :তীব্র তাপপ্রবাহে পুড়ছে সারাদেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। টানা এক সপ্তাহ ধরে প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে তাপমাত্রার পারদ।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকদের তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে এক বোতল করে ঠাণ্ডা পানি বিতরণ করেছেন শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন।

(৩০ এপ্রিল) মঙ্গবার দুপুরে সাতক্ষীরা শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন শহরের পাকাপোল ব্রিজের উপরে ২৫০০ বোতল পানি বিতরণ করা হয়।

তীব্র দাবদাহের মধ্যে শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের পক্ষ থেকে পানি পেয়ে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে পানি বিতরণ অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এই কাজ চলমান থাক‌লে আরও ভা‌লো হ‌বে।

শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন পক্ষ থেকে বলা হয়, বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে পানি বিতরণ করছি। ক্ষুদ্র সামর্থ্যের ভিতর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রচণ্ড তাপদাহে মানুষ যাতে পানি পান করে সেজন্য আমরা মানুষকে উদ্বুদ্ধ করছি।গরীবের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ ভালো কাজ।ভ্যান-রিক্সা চালক চালককে খাবার পানি দেয়ায় উপকার হচ্ছে। শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাড়ালে ভালো হতো। যতদিন পর্যন্ত তাপদাহ থাকবে ততদিন পর্যন্ত আমাদের পক্ষ থেকে পানি বিতরণ চলমান থাকবে।

প্রসঙ্গত, শুধু শুধু সাতক্ষীরা নয়; বৃষ্টির জন্য দেশজুড়েই চলছে হাহাকার। প্রায় দুই সপ্তাহ ধরে চলমান তাপদাহে দেশের মধ্যে যেন মরুর গরম নেমেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews