1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2024, 1:13 pm
Title :
বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের ছাদ ঢালাই-এ ১লাখ টাকা দিলেন মোঃ নুরুল হক শ্যামনগরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা সদরের বিনেরপোতায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন এমপি সেঁজুতিকে নবারুণ পরিবারের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর-কিশোরীদের দক্ষতা উন্নয়ন কর্মশালা আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণসংযোগ তালায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা জাতিকে এমন একটি নির্বাচন উপহার দেব যা আগামী প্রজন্মের কাছে অনুস্মরণীয় হয়ে থাকবে -নির্বাচন কমিশনার সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট

শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন ১ হাজার পানির বোতল বিতরণ 

  • আপডেট সময় Thursday, May 2, 2024
নিজস্ব প্রতিনিধি : তীব্র তাপপ্রবাহে টানা ২ সপ্তাহ ধরে প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে তাপমাত্রা। এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ১ হাজার পানি বোতল বিতরণ করেছেন শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন।
বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন শহরের পাকাপোল ব্রিজের উপরে চতুর্থবারের মতো আজও ১ হাজার বোতল পানি বিতরণ করা হয়েছে।
তীব্র দাবদাহের মধ্যে শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয় যে, এই তীব্র গরমের মধ্যে পানি বিতরণ অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এই কাজ চলমান থাক‌লে আরও ভা‌লো হ‌বে। বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে  সাড়ে ৩ হাজার পানি বিতরণ করছি। ক্ষুদ্র সামর্থ্যের ভিতর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি।
প্রচণ্ড তাপদাহে মানুষ যাতে পানি পান করে সেজন্য আমরা মানুষকে উদ্বুদ্ধ করছি। ভ্যান-রিক্সা চালক   চালককে খাবার পানি দেয়ায় উপকার হচ্ছে।শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাড়ালে ভালো হতো। যতদিন পর্যন্ত তাপদাহ থাকবে ততদিন পর্যন্ত আমাদের পক্ষ থেকে পানি বিতরণ চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews