1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 18, 2024, 8:36 pm
Title :
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি -তথ্য ও সম্প্রচার সচিব  জলবায়ু পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় কৃষি বিজ্ঞানীদের বার্ষিক আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত ঘোনার বিভিন্ন স্থানে ঘোড়া প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগের নির্বাচনী গণসংযোগ বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের  মটরসাইকেল প্রতিকে শওকত হোসেন কে বিজয়ী করার লক্ষ্যে আ.লীগের মতবিনিময় সভা তালায় ট্রাক উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত, আহত ১১ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সঠিক ইতিহাস যেন বিকৃত না হয় সে দিকে সকলের লক্ষ্য রাখতে হবে-খুলনায় সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী

সস্ত্রীক পবিত্র হজ্জ্ব ব্রত পালনে যাচ্ছেন সাবেক কমান্ডার শহিদুল ইসলাম

  • আপডেট সময় Saturday, May 4, 2024

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা জেলা শাখার সাবেক কমান্ডার, ব্রহ্মরাজপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ধুলিহর-ব্রহ্মরাজপুর (ডিবি) গার্লস হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি স ম শহিদুল ইসলাম সস্ত্রীক পবিত্র হজ্জ্ব ব্রত পালনের লক্ষ্যে আগামী ১১ মে রাতে সৌদির উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

এ উপলক্ষে শনিবার (৪ মে) ধুলিহর-ব্রহ্মরাজপুর (ডিবি) গার্লস হাইস্কুলে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মো. এমাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা জেলা শাখার সাবেক কমান্ডার, ব্রহ্মরাজপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ধুলিহর-ব্রহ্মরাজপুর (ডিবি) গার্লস হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি স ম শহিদুল ইসলাম।

সহকারী শিক্ষক এসএম শহীদুল ইসলামের উপস্থাপনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যোৎসাহী সদস্য আব্দুল হামিদ বাবু, ম্যানেজিং কমিটির সদস্য গোলোক চক্রবর্তী, আলতাফ হোসেন, রফিকুল ইসলাম, শরীফা খাতুন, সহকারী প্রধান শিক্ষক অনুজিৎ কুমার মন্ডল, সহকারী শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মো. নজিবুল ইসলাম, শামীমা আক্তার, সহকারী শিক্ষক মো. হাফিজুল ইসলাম, আজহারুল ইসলাম, অরুন কুমার মন্ডল, খালেদা খাতুন, আসমাতারা জাহান, গীতা রানী সাহা, কনক কুমার ঘোষ, দেবব্রত ঘোষ, ভানুবতী সরকার, মৃনাল কুমার বিশ্বাস, ভৈরব চন্দ্র পাল প্রমুখ।

দোয়া পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মো. নজিবুল ইসলাম। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা জেলা শাখার সাবেক কমান্ডার, ব্রহ্মরাজপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ধুলিহর-ব্রহ্মরাজপুর (ডিবি) গার্লস হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি স ম শহিদুল ইসলাম দেশ, জাতি ও মুসলিম উম্মাহসহ এলাকাবাসির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, আরাফাতের ময়দানে এবং নবীজীর রওজা মোবরক জিয়ারতে তিনি পরম করুণাময় মহান আল্লাহর দরবারে দেশবাসিসহ সকলের জন্য সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করবেন। তিনিও সকলের দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews