1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 21, 2024, 2:21 am
Title :
আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণ সংযোগ বিগত দিনের মত আপনাদের পাশে থেকে কাজ করব ইনশাল্লাহ্- গোলাম মোরশেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তি পদক নীতিমালা, ২০২৪-এর খসড়া অনুমোদন “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবি এর এনগেজ প্রকল্পের আওতায় কৃষকদের জলবায়ু সহনশীল কৃষি বিষয়ক প্রশিক্ষণ ডিবি গার্লস হাইস্কুলে ক্ষুদে ডাক্তার দ্বারা স্বাস্থ্যক্যাম্প কর্মসূচি পালন সকলকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে, কোনো ধরণের অন্যায় বরদাস্ত করা হবে না -ডা: রুহুল হক এমপি আনসার ব্যাটালিয়ন সদস্যদের ল্যান্স নায়েক হতে নায়েক পদে পদোন্নতি প্রশিক্ষণ উদ্বোধন ঘোড়া প্রতিককে বিজয়ী করুন আপনারাই হবেন উপজেলা চেয়ারম্যান : এ্যাড. সোহাগ খুলনায় উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার

সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে ৩৭ জনের মধ্যে একজনের মনোনয়ন পত্র বাতিল, বাকী ৩৬টি বৈধ ঘোষণা

  • আপডেট সময় Monday, December 4, 2023

সেলিম হায়দার : যাচাই-বাছাইয়ের শেষ দিনে সাতক্ষীরা ৩ ও ৪ সংসদীয় আসনে দাখিল হওয়া ১৪টি মনোনয়নপত্রের সব গুলোই বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে সাতক্ষীরার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক হুমায়ুন কবির মনোনয়পত্র যাচাই বাছাই শেষে এ ঘোষণা দেন। এর আগে ৩ ডিসেম্বর (রবিবার) সাতক্ষীরা ১ ও ২ আসনের ২৩ জন প্রার্থীর মধ্যে একজনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়। এনিয়ে সাতক্ষীরার ৪টি আসনের মোট ৩৭ জন প্রার্থীর মধ্যে ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হলো।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, মনোনয়ন যাচাই-বাছাইয়ের শেষে আজ সাতক্ষীরা-৩ আসনের ৬ জন এবং ৪ আসনের ৮ জনসহ মোট ১৪ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এর আগে, রবিবার সাতক্ষীরা-১ আসনে মনোনয়নপত্র দাখিল হয় ১২টি। ১২টি মনোনয়নত্রের সবক’টি বৈধ বলে বিবেচিত হয়। এছাড়া সাতক্ষীরা-২ আসনে ১১টি মনোনয়নপত্র দাখিল হয়। এর মধ্যে ঋণ খেলাপী থাকায় মুক্তিজোটের প্রার্থী আব্দুল আজিজ এর মনোনয়ন বাতিল করা হয়। অপর ১০টি মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়। এনিয়ে সাতক্ষীরার ৪টি সংসদীয় আসনের মোট ৩৭ জন প্রার্থীর মধ্যে ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হলো।

সাতক্ষীরার রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির আরো জানান, প্রতীক বরাদ্দের আগে প্রার্থীদেরকে কোনরুপ প্রচার-প্রচারণা থেকে বিরত থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews