1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2024, 10:17 pm

সাতক্ষীরায় ইউপি নির্বাচনকে ঘিরে জাপা প্রার্থীর প্রচার-প্রচারণা

  • আপডেট সময় Wednesday, September 8, 2021

স্থগিত হওয়া ইউপি নির্বাচনকে ঘিরে সাতক্ষীরায় মাঠে নেমেছেন প্রার্থীরা। নির্বাচনকে সামনে রেখে জেলার তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম নজরুল ইসলাম প্রচার-প্রচারণা, মতবিনিময় ও গণসংযোগ করছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় তালা সদর ইউনিয়নের শিবপুর এলাকায় ওয়ার্ডের কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তালা ইউপির ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবু হায়াত নিকারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী, সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম।

জাপা নেতা রুহুল আমিন নিকারী, মুসা নিকারী, আনার নিকারী, ছাত্র সমাজের জাহিদুল নিকারী, মোস্তফাসহ আরও অনেকে। জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী এস.এম নজরুল ইসলাম মতবিনিময় সভায় নেতাকর্মীদের বলেন, তালা ইউনিয়নে ২০১১-১৬ সাল পর্যন্ত আমি চেয়ারম্যান থাকাকালে ছিল উন্নয়নের বছর। তালার জলাবদ্ধতা দূর, রাস্তাঘাটের উন্নয়ন, ব্রিজ কালভার্টের উন্নয়ন ও সরকারি সুবিধা মানুষ ফ্রি পেয়েছে।

কখনো কোন মানুষের কাছ থেকে অনৈতিক সুবিধা গ্রহণ করিনি। পরবর্তী সময়কালে নতুন চেয়ারম্যান নির্বাচন হওয়ার পর প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরে টাকা উত্তোলন, জেয়ালা নলতার লুৎফার নিকারীকে খুন, তালা থানার এসআই, পুলিশ কন্সটেবলকে মারপিট, সকল সরকারি সুবিধায় অনৈতিক সুবিধাগ্রহণসহ নানা দুর্নীতি অনিয়ম করে মানুষকে অতিষ্ট করে তুলেছেন।

২০ সেপ্টেম্বর জনগণ ভোটের মাধ্যমে তার জবাব দিবে। তিনি বলেন, খুলনা বিভাগের মধ্যে জাতীয় পার্টির একমাত্র প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে সুষ্ঠ নির্বাচনের দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews