1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 21, 2024, 2:21 am
Title :
আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণ সংযোগ বিগত দিনের মত আপনাদের পাশে থেকে কাজ করব ইনশাল্লাহ্- গোলাম মোরশেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তি পদক নীতিমালা, ২০২৪-এর খসড়া অনুমোদন “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবি এর এনগেজ প্রকল্পের আওতায় কৃষকদের জলবায়ু সহনশীল কৃষি বিষয়ক প্রশিক্ষণ ডিবি গার্লস হাইস্কুলে ক্ষুদে ডাক্তার দ্বারা স্বাস্থ্যক্যাম্প কর্মসূচি পালন সকলকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে, কোনো ধরণের অন্যায় বরদাস্ত করা হবে না -ডা: রুহুল হক এমপি আনসার ব্যাটালিয়ন সদস্যদের ল্যান্স নায়েক হতে নায়েক পদে পদোন্নতি প্রশিক্ষণ উদ্বোধন ঘোড়া প্রতিককে বিজয়ী করুন আপনারাই হবেন উপজেলা চেয়ারম্যান : এ্যাড. সোহাগ খুলনায় উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার

সাতক্ষীরায় গভির রাতে সাবেক প্রাণি সম্পদ কর্মকর্তার বাড়িতে ডাকাতি : নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

  • আপডেট সময় Friday, May 10, 2024

উত্তম কুমার : সাতক্ষীরায় গভির রাতে উপ-সহকারী প্রাণি সম্পদ সাবেক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

০৯ মে বৃহস্পতিবার দিনগত গভির রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের যোগরাজপুর গ্রামের সরদার বাড়ি সাবেক উপ-সহকারি প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালাম মোস্তফা’র বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে।

সূত্রে জানাগেছে, ৫ সদস্যের ডাকাত দল বৃহস্পতিবার দিনগত রাত ২ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার অবসর প্রাপ্ত উপ-সহকারি প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালাম মোস্তফার বাড়ির দক্ষিণ পাশে প্রাচির টপকে বিল্ডিংএর গ্রীলের দরজার হ্যাসবোল কেটে ঘরে প্রবেশ করে।

বিল্ডিংএর পূর্বপাশের ঘরে আবুলকালাম মোস্তফা ও তার স্ত্রী মমতাজ বেগম ঘুমিয়ে ছিলেন। ডাকাতদল দক্ষিণপাশের ঘর দিয়ে প্রবেশ করে পূর্বপাশের ঘরে যেয়ে লাইটের সুইজদেয়। এসময় লাইটের আলোতে সাবেক প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালাম মোস্তফার ঘুম ভেঙে গেলে মুখে কাপড় বাঁধা ডাকাত দলের এক সদস্য লোহার ধারালো অস্ত্র ঠেকিয়ে আবুল কালামকে চিৎকার চেচামিচি করতে না করে।

এবং সাথে সাথে তারা আবুল কালামকে কাপড় দিয়ে হাত ও চোখ বেঁধেফেলে। এর পর স্ত্রী মমতজ বেগমকে ডেকে ঘুম থেকে তুলে তাকেও কাপড় দিয়ে হাত ও চোখ বেঁধে ডাকাত দল বলতে থাকে আপনি কি ইউনিয়ন পরিষদের মেম্বর? জবাবে আবুল কালাম বলেন আমি অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

তাহলে ঘরে টাকা-পয়সা, গহনা কোথায় কি রাখা আছে সব বের করেদেন। ভয়ে মমতাজ বেগম তাদের আলমারিতে রাখা আছে বলে জানিয়ে দেয়। এসময় আলমারির তালা ভেঙে প্রায় ৪০ ভোরি স্বর্ণালংকার ও নগদ ১লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এঘটনায় অবসরপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা আবুল কালাম জানান, আমার ছেলের বিয়ের জন্য কিছু স্বার্ণালংকার তৈরি করে রেখেছি এবং আমার মেয়ে-জামাইএর কিছু স্বর্ণালংকার একসাথে রাখা ছিলো।

ডাকাতরা আমাকে ও স্ত্রী মমতাজ বেগমকে হাত ও চোখ বেঁধে এক ঘরে রেখে অন্যঘরের আলমারির তালা ভেঙে ওই ৪০ ভরি স্বর্ণালংকার (যার আনুমানিক মূল্য-৩২লাখ টাকা) ও নগদ ১লাখ ৭০ হাজার টাকা নিয়ে যায়। ডাকাত দল আনুমানিক রাত দুইটার সময় ঘরে ঢোকে। এবং রাত চার টার দিকে চলে যায়।

তারা চলে যাওয়ার সময় স্ত্রী মমতাজ বেগমের সহযোগিতায় আমার চোখে বাঁধা কাপড় আংশিক সরিয়ে নিয়ে আমাদের ডাইনিং রুমে যেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার দেই। আমার আত্মীয়-স্বজনরা শব্দ শুনে ছুটে আসে। এরই মধ্যে ওই ডাকাত দল দ্রুত পালিয়ে যায়।

এঘটনায় সংবাদ পেয়ে সকাল ৯টার দিকে সাতক্ষীরা সদর থানার এসআই তাকবীর ও এস আই সেলিম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন ডাকাতির ঘটনায় সাবেক প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালামকে মামলা করার পরামর্শ দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews