যশোরের শার্শায় শিক্ষা সফরে যাওয়া বাসের সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ২০ জন আহত হয়েছেন।

১৯ ফেব্রুয়ারি বুধবার সকালের দিকে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় এখনো জানা যায়নি।

নাভারণ হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)জহির উদ্দিন সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। একই সাথে নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) সুকদেব রায় বলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার বুঝতলা বিবি আরএন এস মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা গ্রীন বাংলা পরিবহনের বাসে করে নাটোর রাজবাড়ী শিক্ষা সফরে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যাত্রীবাহী একটি বাসের সাথে শিক্ষা সফরে যাওয়া বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই যাত্রীবাহী বাস চালকের মৃত্যু হয়।

এ ঘটনায় শিক্ষা সফরে যাওয়া বাসের শিক্ষক শিক্ষার্থীসহ অন্তত ২০ জন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দ্রুত ঘটনাস্থলে আসেন ও আহতদের খোঁজখবর নেন।