চলচ্চিত্র মেকাপ শিল্পী ধীরেন কর্মকারকে পাঁচ লক্ষ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হুমায়ন আহমেদ থেকে শুরু করে বহু গুনী পরিচালকের চলচ্চিত্রে মেকাপ শিল্পী হিসেবে কাজ করেছেন ধীরেন কর্মকার। নিজের হাতের মেকাপে অনেক জনপ্রিয় চলচ্চিত্র নায়ক-নায়িকার জন্ম দিয়েছেন। আজ তিনি অসহায় অসুস্থ।

রেল দূর্ঘটনায় তার ডান পা মারাত্মক আহত হয়েছেন। হাতে কাজ নেই। ঠিক এই সময় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান সাতক্ষীরার কৃতি সন্তান, নাট্যনির্মাতা জি.এম সৈকত পাশে গিয়ে দাঁড়ান। তার আবেদন জমা দেন প্রধানমন্ত্রীর কার্যালয়ে। মাননীয় প্রধানমন্ত্রী অসুস্থ এই মেকাপ শিল্পীর জন্য পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

প্রধানমন্ত্রীর অনুদানের চেক হাতে পেয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন, প্রধানমন্ত্রীর ঋণ শোধ হওয়ার নয়। তিনি আমাদের শিল্পী সমাজের জন্য আশির্বাদ। ওনার কাছে আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ। পাশে থেকে বিপদের বন্ধু হয়ে পাশে থাকার জন্য সৈকত ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানাই।


ধীরেন কর্মকারকে অনুদান প্রদান করায় মানতবার কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন জি.এম সৈকত। (প্রেস বিজ্ঞপ্তি)