অনলাইন ডেস্ক : করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরায় দশ হাজার দলিত আদিবাসী ও নিম্ন আয়ের মানুষের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

জেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে শুক্রবার বেলা ১১টায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ে উক্ত স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। উপকরনের মধ্যে ছিলো সাবান, ব্লিচিং পাউডার, মাস্ক ও বেবী ফুড।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য ও জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি এড.মুস্তফা লুৎফুল্লাহ এ সময় নিজ হাতে এসব উপকরন বিতরন করেন।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সংগঠনটির সম্পাদক মন্ডলীর সদস্য প্রকৌশলী আবেদুর রহমান, সাধারণ সম্পাদক ফাহিমুল হক কিসলু, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মহিবুল্লাহ মোড়ল, সদর উপজেলার সভাপতি স্বপন কুমার শীল,

সাধারণ সম্পাদক মফিজুল হক জাহাঙ্গীর, নারীমুক্তি সংসদের নাসরিন খান লিপি, ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক অদিতি আদিৃতা সৃষ্টি প্রমুখ।

এসময় এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন, সাতক্ষীরা জেলার ৪৩ ভাগ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করেন। করোনার পরিস্থিতির কারণে তারা কর্মহীন হয়ে বাড়িতে অবস্থান করছেন।

আর তাই জেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে দশ হাজার দলিত আদিবাসী ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সাবান, ব্লিচিং, মাস্ক, বেবী ফুডস বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আগামী এক সপ্তাহের মধ্যে এ গুলো সব বিতরণ সম্পন্ন করা হবে। একই সাথে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের কে গরিব অসহায় পরিবারগুলোর পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।