মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ বিভাগের নির্দেশ মেনে নিজ ঘরে অবস্থানকারী অসহায়, দরিদ্র, দূস্থ্য ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) বিকালে সাতক্ষীরা পৌরসভার ০২ নং ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে নিজ ঘরে অবস্থানকারী অসহায়, দরিদ্র, দূস্থ্য ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি’র দেওয়া খাদ্য সামগ্রী পেয়ে অসহায়, দরিদ্র, দূস্থ্য ও গরীব খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটে ওঠে। সঠিক সময়ে এধরনের উদ্যোগের জন্য এমপি রবিকে ধন্যবাদ জানিয়েছে সচেতন মহল।

এমপি রবির সহযোগিতায় অসহায় মানুষ যেমন করোনা ভাইরাস প্রতিরোধে ঘুরে দাঁড়িয়েছে। তেমনি এই দুর্যোগ কাটিয়ে রবির আলোয় আলোকিত হবে সাতক্ষীরা তথা বাংলাদেশ। আর মহান আল্লাহর রহমতে করোনা ভাইরাস মুক্ত হবে দেশ।’

এসময় উপস্থিত অসহায় মানুষ মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।

এসময় এমপি রবির পক্ষ থেকে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাউল, ডাল ১ কেজি, আলু ২ কেজি, তেল ৫শ’ গ্রাম, লবণ ৫শ’ গ্রাম, পেয়াজ ৫শ’ গ্রাম ও রসুন ২শ’৫০ গ্রাম এসকল খাদ্য সামগ্রীর বস্তা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, সাতক্ষীরা পৌরসভার ০২ নং ওয়ার্ডের

কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের এডিশনাল পিপি এ্যাড. শেখ

তামিম আহমেদ সোহাগ, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, মীর হাবিবুর রহমান বিটু, ছাত্র নেতা কাজী হাশিম উদ্দিন হিমেল, শেখ মোস্তাফিজুর রহমান শোভন, ফজলে রাব্বি শাওন, মো. আজমীর হোসেন ফারিবসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।