নাজমুল বিশ্বাস সুজন : শার্শা উপজেলার নিবার্হী অফিসার পূলক কুমার মন্ডলের নির্দেশে পৌর নগরবাসীর স্বাস্থ সুরক্ষায় ও করোনা ভাইরাসের সংক্রমন রোধে ওয়াটার ক্যানন দিয়ে বেনাপোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উদ্যোগে বেনাপোল পৌরসভা এলাকায় জীবানুণাশক ঔষধ ছিটানো হয়েছে ।

করোনা ভাইরাস থেকে স্থলবন্দর বেনাপোলকে স্বাস্থ্য সুরক্ষায় নগরীর বিভিন্ন স্থানে জীবাণুনাশক ঔষধ ছিটানো হচ্ছে। শুক্রবার থেকে বেনাপোল স্থল বন্দররের নগরবাসীর করোনা ভাইরাসের সংক্রমন রোধে প্রতিদিন ১টি ওয়াটার ক্যানন দিয়ে চেকপোস্ট, বড়আঁচড়া মোড়, বেনাপোল রেলস্টেশন, বেনাপোল বাজার মেইনরোড সহ বিভিন্ন স্থানে প্রথম পালায় দুপুর ৩টা থেকে শুরু করে জীবাণুনাশক ঔষধ ছিটানোর কাজ।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন বেনাপোল এই জীবাণু নাশক পানি ছিটানোর সময় তাদের সার্বিক সহযোগিতা করেন বেনাপোল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক নাজিমুদ্দিন রাব্বি, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন রিমন ।

এ বিষয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন বেনাপোলের ইনচার্জ তৌহিদুর রহমান তৌহিদ জানান, ফায়ার সার্ভিস একটি সেবামুলক প্রতিষ্ঠান। তারই আলোকে আজ শুক্রবার থেকে প্রতিদিন ওয়াটার ক্যানন দিয়ে বেনাপোল স্থলবন্দর এলাকায় জীবাণুনাশক ঔষধ ছিটানো হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।