স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা পরিষদের পক্ষ থেকে মাস্ক ও সাবান সহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল উপকরণ বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, গ্রাম ডাক্তার, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষের মাঝে এ করোনা ভাইরাস প্রতিরোধে এ সকল উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অছলে, পৌর আওয়ামীলীগ নেতা ও কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন কালু, আব্দুস সেলিম, অনিমা রাণী মন্ডল, ফারহা দিবা খান সাথী, আগরদাঁড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুর রহমান, ইউপি সদস্য শফিকুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশ সরকার করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা ভাইরাস প্রতিরোধ করতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা।

একমাত্র সচেতনতাই হতে পারে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্তির একমাত্র পথ। এই পরিস্থিতি মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে। এই মুহূর্তে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রাণঘাতী করোনার সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করা।

পাশাপাশি নি¤œ আয় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো। সকলে সম্মিলিত ভাবে এগিয়ে আসলে সরকারের পক্ষে করোনা মোকাবিলা অনেক সহজ হয়ে যাবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের করোনা ভাইরাস প্রতিরোধে ছিন্নমুল মানুষের সহযোগিতা করার জন্য এগিয়ে আসার আহবান জানান তিনি।