স্টাফ রিপোর্টার : করোনো পরিস্থিতি মোকাবেলায় সাধারণ খেটে খাওয়া মানুষকে ঘরে ফেরাতে ও বাড়িতে অবস্থানকারী দুস্থ মানুষের মাঝে সাতক্ষীরায় যুবলীগের উদ্যোগে হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় সাতক্ষীরা জেলা যুবলীগ ও সদর উপজেলা যুবলীগের যৌথ উদ্যোগে রবিবার সাতক্ষীরা পৌরসভার সুলতানপুর ক্লাব সংলগ্ন বস্তির প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাতক্ষীরা যুবলীগের যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম নান্টু, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক ছাত্রনেতা ওয়াহেদ পারভেজ, মামুন প্রমুখ।

এসময় হত দরিদ্র ১০০ পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৪ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ বিতরণ করা হয়। করোনা ভাইরাস সংকটময় সময়ে যুবলীগের উদ্যোগে হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত থাকবে।

পর্যায়ক্রমে সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নে এ কার্যক্রমের আওতায় দরিদ্র মানুষের বাড়িতে যুবলীগের খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে।