সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম করা হয়েছে। রবিবার বেলা ১২টায় সাতক্ষীরা তালা উপজেলার জালালপুর, মাগুরা ও খলিলনগর ইউনিয়নের দলিত আদিবাসী ও নি¤œ আয়ের ৩শ পরিবারকে সাবান, ব্লিচিং, মাস্ক, বেবী ফুডস বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও তালা-কলারোয়ার সংসদ সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ, সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মহিবুল্লাহ মোড়ল, কমরেড

সাবির হোসেন, কমরেড জলিল মোড়ল, কমরেড মফিজুল হক জাহাঙ্গীর, তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কমরেড হিরন্ময় মন্ডল, কমরেড নজরুল ইসলাম, কমরেড আফাজ উদ্দীন, কমরেড সুজায়েত সহ নেতৃবৃন্দ।

এসময় সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও তালা-কলারোয়ার সংসদ সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ বলেন, বর্তমান বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশে এর প্রভাবও পড়তে শুরু করেছে।

বর্তমান সময়ে সচেতনতায় পারে করোনা ভাইরাস থেকে মুক্তি দিতে। প্রয়োজন ছাড়া বাইরে না এসে যতদূর সম্ভব নিজ বাড়িতে অবস্থান করার জন্য আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, ২০০০ সালে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানরা যেভাবে সহায়তা করেছেন। বর্তমানে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে গরিব অসহায় পরিবারগুলোর পাশে দাড়ানোর আহ্বান জানান।

সমাজের পিছিয়ে পড়া মানুষের সহযোগিতা করার আহবান জানিয়ে তিনি বলেন, সরকার নির্দেশিত যে সকল বিষয় বারবার জানানো হচ্ছে সে বিষয়গুলো মেনে চলার আহবান জানানো হয়। (প্রেস বিজ্ঞপ্তি)