দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় নভেল করোনা ভাইরাসের সংক্রমন ঝুকিহ্রাসে স্থানীয় প্রশাসনের পাশাপশি এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে সামাজিক দুরত্ব নিশ্চিত, হোম কোয়ারেন্টাইন মনিটরিংসহ জনসাধারনকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানিয়ে মাইকিং করছেন সেনাবাহিনীর সদস্যরা।

রবিবার সকাল থেকে সাতক্ষীরা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. নুরুল আমিন ও লেফটেন্যান্ট মুজতাহিদের  নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা উপজেলার কুলিয়া, পারুলিয়া, সখিপুর, পাঁচপোতা, ঘলঘলিয়া, গাজীরহাট, নওয়াপাড়া এবং সদর ইউনিয়নের বিভিন্ন বাজার ও গুরুত্বপুর্ন এলাকা সমুহ পরিদর্শনের পাশাপাশি জনসাধারনকে সতর্ক করে মাইকিং করেন।

এসময় সরকারি নির্দেশনা সমুহ মেনে চলতে এবং অপ্রয়োজনে ঘোরাফেরা না করে পরিবার পরিজন নিয়ে ঘরে অবস্থানের জন্য সকলের প্রতি আহ্বান জানান সেনা সদস্যরা।

একই সাথে বাজার ও নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান গুলোতে সামাজিক দুরত্ব বজায় রেখে কার্যক্রম পরিচালনার নির্দেশনাও দেয়া হয়।

পরে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতের লক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় বিদেশ ফেরত ব্যাক্তিদের বাড়ী বাড়ী গিয়ে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে কোয়ারেন্টাইন মনিটরিং করেন সেনাবাহিনী।

উপজেলাব্যপী সেনাবাহিনীর মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. নুরুল আমিন।