মুরশিদ আলম নয়ন : সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নে স্বল্প-আয়ের দুইশত পরিবারের মাঝে চাল , ডাল , আলু ও সাবান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদের সহযোগীতায় ফিংড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে স্বল্প-আয়ের মানুষদের মাঝে চাউল ও শুকনা খাবার বিতরণ করা হয়।

চাউল ও শুকনা খাবার বিতরণ করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

এসময় জেলা মহিলা আওয়ামী লীগের শিমুল শামস, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ফিংড়ী ইউপি চেয়ারম্যান সামছুর

রহমান, এডিএস প্রেসক্লাব সভাপতি আলমগীর কবীর মুকুল, সাধারন সম্পাদক জি.এম আজিজুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. সোহাগ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আলামিন রোকন, ইউনিয়ন ছাত্রলীগের শাফিন খাঁন, ইউপি সদস্য

মিজানুর রহমান, মো. আফসার উদ্দীন সরদার, আব্দুর রকিব ঢালী, মহাদেব কুমার ঘোষ, শেখ জাকিরুল হক, মধুসুধন মন্ডল, মহিলা ইউপি সদস্য আছিয়া খাতুন রেবেকা সুলতানা প্রমূখ উপস্থিত ছিলেন।