মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : দেবহাটায় করোনা পরিস্থিতিতে গৃহবন্দী থাকা মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য বাড়ী বাড়ী গিয়ে স্বাস্থ্যসেবা পৌছে দিতে ভ্রাম্যমান মেডিক্যাল টিম গঠন করেছে ছাত্রলীগ।

শনিবার দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমনের তত্বাবধায়নে স্থানীয় একাধিক চিকিৎসক ও ছাত্রলীগ কর্মীদের সমন্বয়ে ভ্রাম্যমান মেডিক্যাল টিমটি গঠন সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সুমন বলেন, বর্তমান পরিস্থিতিতে দেবহাটা উপজেলার বহু পরিবার গৃহবন্দী হয়ে আছেন। এরমধ্যে অনেকেই শারিরীক অসুস্থতা বোধ করলেও, ভয়ে হাসপাতাল বা বাড়ীর বাইরে বের হচ্ছেননা।

এসকল মানুষদের বাড়ী গিয়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত করবে ছাত্রলীগের ভ্রাম্যমান মেডিক্যাল টিম। ভ্রাম্যমান মেডিক্যাল টিমের জন্য হটলাইন চালুসহ সাতটি ফোন নাম্বার যোগ করা হয়েছে। নাম্বারগুলো হলো: ০১৭১১-৯০৬৯৯৫, ০১৯১১-৬৩৩০৬৮, ০১৭২২-২৭৬৫২৭, ০১৭৫৭-৪৯৮৭৭৮, ০১৯৯৯-৭৭৪৮৩৬, ০১৯০৮-৩৫৬৩১২, ০১৯৩৪-৮০৮৯১০।

এসকল নাম্বারে ফোন করে নাম, পরিচয় জানালে তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান মেডিক্যাল টিম ওই বাড়ীতে পৌছে মানুষকে স্বাস্থ্যসেবা নিশ্চিত করবে বলেও জানান ছাত্রলীগ সভাপতি সুমন।