গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা হিসাবে যশোর জেলায় চরমপন্থীদলের ০২(দুই) জন আত্নসমর্পনকারী সদস্যের মাঝে নগদ ৫০,০০০/- টাকা করে সর্বমোট-১,০০,০০০/-(এক লক্ষ) টাকা প্রদান করা হলো।

২০১৯ সালে পাবনা জেলার শহীদ এ্যাডভোকেট আমির উদ্দিন স্টেডিয়ামে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট গত ০৯/০৪/২০১৯ খ্রিঃ আত্নসমর্পনকারী ৩০৪ জন চরমপন্থীদের মধ্যে যশোর জেলার নিউ বিপ্লবী কমিউনিষ্ট পার্টির ০২(দুই) জন সদস্য আত্নসমর্পন করে।

অদ্য ২৯/০৪/২০২০খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকায় যশোর সার্কিট হাউস এ উক্ত দুই জন কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা হতে প্রাপ্ত নগদ পঞ্চাশ হাজার করে সর্বমোট এক লক্ষ টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।

এছাড়াও উপস্থিত ছিলেন যশোর-৪ আসনের সংসদ সদস্য, যশোর জেলার সম্মানিত জেলা প্রশাসক, যশোর জেলার এনএসআই এর সম্মানিত ডিডি সহ জেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাগণ।

উক্ত আর্থিক সহায়তা পেয়ে আত্নসমর্পনকারী দুই জন বলেন, আমরা অনেক খুশি, এই অর্থ সংসারের কাজে লাগাবো এবং স্বাভাবিক জীবন যাপন করবো।