অনলাইন ডেস্ক : বিগত বছর থেকে এখন পর্যন্ত বেশ কয়েকবার ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা এ টি এম শামসুজ্জামানের মৃত্যু নিয়ে সোশাল মিডিয়ায় মিথ্যে খবর ছড়িয়েছে। শুক্রবার (১৫ মে) সন্ধ্যা থেকেও এমন খবর ছড়িয়ে যায়। বিষয়টি নিয়ে বিভ্রতকর অবস্থায় গুণী এই অভিনেতার পরিবারের সদস্যরা।

শুক্রবার রাতে এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল বলেন, বাবার মৃত্যু নিয়ে গুজব নতুন নয়। আজকে সন্ধ্যা থেকেই বেশকিছু ফোন পেয়েছি! বাবার মৃত্যুর গুজব শুনে আবারও চমকে গিয়েছি! নিজের বাবার মৃত্যু নিয়ে গুজব আর কতো সহ্য করা যায়!

তিনি বলেন, এমনিতেই রোজা রমজানের দিন, তারউপর বর্তমানে দেশ ও মানুষের যা অবস্থা এমন পরিস্থিতিতেও যারা একজন জীবিত মানুষকে নিয়ে গুজব ছড়ায়, তারা কারা? তাদের মানসিকতাই বা কেমন?

কোয়েল বলেন, ‘এরকম খবর শুনলে আমাদের পরিবারে যে কী ধরনের সিচুয়েশন তৈরী হয়, এটা যদি যারা গুজব ছড়ায় তারা একটিবার বুঝতো! সবাই দোয়া করেন যেন আমার বাবাকে আল্লাহ হায়াত দারাজ করেন, আর যারা গুজব সৃষ্টি করেন তাদের হেদায়েত দেন।’

এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থা আগের যে কোনো সময়ের চেয়ে ভাল বলেও জানান তাঁর মেয়ে। যে কোনো সংবাদ শেয়ার করার আগে সত্যতা যাচাইয়ের অনুরোধও করেন কোয়েল আহমেদ।