হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জে বে-সরকারি উন্নয়ন সংস্থা সুশীলন এর সঞ্চয় ও ঋণদান কর্মসূচির আওতায় রিজাভ তহবিল হতে (নভেল ১৯) করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সুশীলনের আঞ্চলিক কার্যালয়ের সার্বিক ব্যবস্থাপনায় বুধবার(২০মে) সকাল ১০ টায় সুশীলনের সঞ্চয় ও ঋণদান কর্মসূচির আওতায় আঞ্চলিক কার্যালয়ে উপজেলার সর্বমোট ৯শ ৩০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামগ্রী তুলে দেন উন্নয়ন সংস্থা সুশীলনের উপ পরিচালক, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বন্ধু কল্যাণ সমিতির সভাপতি মোস্তফা আখতারুজ্জামান পল্টু।

এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, সুশীলন এর এরিয়া ম্যানেজার রিয়াজুল ইসলাম , স্বপ্ন প্রকল্পের প্রজেক্ট অফিসার ফিরোজ হোসেন, কালিগঞ্জ সেন্টার ম্যানেজার মহাসিন আলম, ইন্টারনাল অডিটর রবীন্দ্রনাথ বিশ্বাস ও কালিগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ সহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাউল, ০২ কেজি আলু, ০১কেজি চিনি, ০১ লিটার সয়াবিন তেল, ০১ কেজি লবণ, ০১ কেজি ডাল, এক প্যাকেট মুড়ি, একটি সাবান ও একটি মাক্স প্রদান করা হয়। মহামারী কোভট-১৯ ও মহা বিপদ সংকেত ঘুর্ণিঝড় “আম্ফান” এর

কারণে মানুষ যখন দুশ্চিন্তাগ্রস্থ ঠিক এমন আপদকালীন সময়ে কর্মহীন মানুষেরা খাদ্য সহায়তা পেয়ে সুশীলনের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সুশীলন এর নির্বাহী প্রধান মোস্তফা নুরুজ্জামান, উপ পরিচালক মোস্তফা আক্তারুজ্জামানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন উপকারভোগীরা।