নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের মহিলা সম্পাদিকা আয়েশা সিদ্দিকার নেতৃত্বে সাতক্ষীরায় করোনা ভাইরাসে মৃতদের দাফনে প্রস্তুতি গ্রহণ করেছে স্বেচ্ছাসেবকলীগ। এলক্ষ্যে জেলার ১৫০ জন নেতাকর্মীদের মধ্যে থেকে প্রাথমিকভাবে ২১ জন নিয়ে দাফনের জন্য ইমারজেনন্সি টিম গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে ওই টিমের সদস্যদের মধ্যে পিপিই, হ্যান্ড গ্লাফসসহ প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে। করোনা যুদ্ধে সম্মুখ যোদ্ধা নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবুর দিক নির্দেশনায় এবং আবসার উদ্দিন আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরা থেকে প্রথম করোনায় আক্রান্ত মৃত্যুদের দাফনের জন্য স্বেচ্ছাসেবক লীগ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আশরাফ খান শফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা সম্পাদিকা আয়শা সিদ্দিকা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আক্তারুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক

সাইফুল্লাহ আল কাফি, মুজিবর রহমান, মঈনুল হক খান, আল মামুন, আজিজুল হক, ইয়াছিন আরাফাত, রফিকুল ইসলাম, হাফিজুর রহমান খান, এরশাদুল হক, সোহেল গাজী, জাহিদ, মন্টু, কুদ্দুস, নাজমুল, সান, রবিউল ইসলাম, আসাদুজ্জামান, মুছা, মুজিবুর রহমান, হারেছ আলী, শফিকুল ইসলাম, ইব্রাহিম খলিল, টুটুল প্রমুখ।