নিজস্ব প্রতিনিধি : আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৬ জুন) বিকাল সাড়ে ৪টায় সদর উপজেলা কৃষি অফিসের আয়োজনে লাবসা ব্লকের নলকুড়া মাঠে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি সাতক্ষীরার ভারপ্রাপ্ত উপপরিচালক কৃষিবিদ মো. নুরুল ইসলামের সভাপতিত্বে মাঠ দিবসে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খুলনা অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ কাজী আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসেবে মাঠ দিবসে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি অতিরিক্ত উপপরিচালক (শস্য) জসিম উদ্দিন, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আমজাদ হোসেন, আধুনিক প্রযুক্তর মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের মনিটরিং অফিসার মো.

শামিউর রহমান, লাবসা ইউনিয়নের ইউপি সদস্য মো. গোলাম কিবরিয়া বাবু, উপসহকারি কৃষি অফিসার অমল ব্যানার্জী, উপসহকারি কৃষি অফিসার মো. আনিছুর রহমান, উপসহকারি কৃষি অফিসার আব্দুস সাত্তার ও ব্লকের কৃষক মো. আরিজুল ইসলাম প্রমুখ।

আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় মাঠ দিবসে ৫০ জন কৃষক ও কৃষাণী অংশ নেয়।