মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সাতক্ষীরার দেবহাটায় মহামারী করোনা ভাইরাসকে জয় করে সুস্থ্য হওয়া ১৫ জন ব্যাক্তির বাড়ীতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল ও ঔষধসহ শুভেচ্ছা সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামে করোনা ভাইরাস থেকে সুস্থ্য হওয়া ওই ১৫ জন ব্যাক্তির বাড়ীতে গিয়ে এসকল ফুল, ঔষধসহ শুভেচ্ছা সামগ্রী পৌঁছে দেন।

প্রত্যেককে দেয়া শুভেচ্ছা সামগ্রীর মধ্যে ফুল ছাড়াও রয়েছে ১০ টি করে নাপা ট্যাবলেট, ১০ টি ভিটামিন সি ট্যাবলেট, ৬টি ওরস্যালাইন, ৪টি মাস্ক, একটি সাবান ও এক কেজি করে সেমাই ও চিনি। শুভেচ্ছা সামগ্রী বিতরণকালে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার ও স্থানীয় ইউপি সদস্য আরমান হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সাম্প্রতিক সময়ে দেবহাটাতে নারায়নগঞ্জ ফেরত যে ২৪ জন ইটভাটা শ্রমিক একই সঙ্গে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন, তারমধ্যে থেকে উপজেলাতে প্রথমবারের মতো এই ১৫ জন করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়েছেন।

শনিবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে তাদের নমুনা পরীক্ষার পর ওই ১৫ জনের রিপোর্ট নেগেটিভ বলে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়। এছাড়া বাকি অন্যান্যদের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো না আসায় অদ্যবধি তাদেরকে বাড়ীতে লকডাউনে রাখা হয়েছে।