নিজস্ব প্রতিনিধি : ‘শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমানের সঞ্চালনায় এ বাজেট সভা অনুষ্ঠিত হয়।

বাজেট সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, ডালিম কুমার ঘরামী, জেলা পরিষদের সদস্য মো. আল-ফেরদাউস আলফা, ওবায়দুর রহমান লাল্টু, মীর জাকির হোসেন, মাহফুজা সুলতানা রুবি, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, মো. মহিতুর রহমান, এম.এ হাকিম, কাজী নজরুল ইসলাম,

মো. মনিরুল ইসলাম, মো. মতিয়ার রহমান, শিল্পী রাণী মহলদার, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান প্রমুখ। সাতক্ষীরা জেলা পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ৩০ কোটি ৮৬ লক্ষ ৯৬ হাজার ৭শ’৫২ টাকা ৭১ পয়সা এবং ২৭ কোটি ৫৬ লক্ষ ১২ হাজার ১শ’৫ টাকা ১২ পয়সা’র সাতক্ষীরা জেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের সংশোধোধিত বাজেট ঘোষণা করা হয়।

জেলা পরিষদের প্রয়াত সদস্য গোলাম মোস্তফা মুকুল’র স্মৃতি চারণ করে বক্তব্য ও শোক জ্ঞাপন করে শোক প্রস্তাব রাখা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদের প্রয়াত সদস্য গোলাম মোস্তফা মুকুল’র স্মরনে স্মরন সভা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় সাতক্ষীরা জেলা পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট সভায় পরিষদের সদস্য ও কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।