নয়দিন আগে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। আক্রান্ত হবার পর থেকে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি।

মাঝে কিছু সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়েছিলো, মাশরাফির শারীরিক অবস্থার অবনতি, তাই হাসপাতালে ভর্তি হবেন তিনি। কিন্তু হাসপাতালে রুম পাচ্ছেন না মাশরাফি।

এরপর ভক্তদের চিন্তামুক্ত করেন মাশরাফি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিসিয়াল পেইজে একটি বার্তা দেন তিনি। সেখানে ম্যাশ লিখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।

হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের খবরে আপনারা বিচলিত হবেন না।
সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায়ক হোন।’

নতুন করে আবারও মাশরাফিকে ভুল প্রচারনা করছে কিছু সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম। সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, মাশরাফির করোনা নেগেটিভ। ভুল প্রচারনায় এবারও নিজের বর্তমান অবস্থার কথা তুলে ধরলেন মাশরাফি।

আজ বিকেলে ফেসবুকে, তিনি লিখেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য ও দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।’