স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরন করা হয়েছে। বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে’র ব্যক্তিগত উদ্যোগে বৈকারী ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরন করা হয়। সোমবার সকালে বৈকারী ইউনিয়ন পরিষদে পিপিই বিতরন করেন বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মনোতোষ কুমার সাধু, ইউপি সদস্য আতাউর রহমান আতা, জামিলা খাতুন, আনসার আলী, হান্নান গাইন, শহিদুল ইসলাম, মনিরা খাতুন, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, সদর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইনজামামামুল হক ইনজা প্রমূখ।

এ সময় বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে বলেন, গ্রামের হাট-বাজার ও পথেঘাটে জনসমাগম এড়াতে গ্রাম পুলিশ সদস্যরা মানুষকে সচেতন করছেন। পাড়া-মহল্লায় ছিটাচ্ছেন জীবাণুনাশক ওষুধ। জন সচেতনতায় করছেন মাইকিং। ত্

রাণ বিতরণে সহায়তা করছেন আমাদের গ্রাম গ্রাম পুলিশ সদস্যরা। করোনা আক্রান্তের বাড়ি লকডাউন এবং সেই বাড়ি বা এলাকা পাহারা দিচ্ছেন তারা। আমার মনে হয়েছে জাতির এই ক্রান্তিলগ্নে তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রয়োজন। এজন্য আমি আমার ব্যক্তিগত উদ্যোগে তাদেরকে পিপিই প্রদান করেছি।