দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়ার ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ সরদার (৬৭) ইন্তেকাল (ইন্না..রাজেউন) করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হওয়ায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০জুন) বেলা ২টা ১৫ মিনিটের দিকে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি- স্ত্রী, ২ পুত্র, ২ কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার রাতে মরহুমের মরদেহ ঢাকা থেকে কলারোয়ার কেরালকাতা ইউনিয়নের কাজীরহাট বাজারস্থ নিজবাড়িতে আনার পর বুধবার ১ জুলাই সকাল ৮টায় মরহুমের জানাযা নামাজ শেষে নাকিলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হবে বলে সূত্র জানায়।

জনপ্রতিনিধি আব্দুল হামিদ সরদারের মৃত্যুর সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে তাঁর পরিবারসহ কেরালকাতা ইউনিয়নবাসী ও উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ দিকে, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন মরহুমের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রৃতি সমবেদনা জানিয়ে বলেন, প্রয়াত আব্দুল হামিদ সরদার ছিলেন আ’লীগের নিবেদিত প্রাণ।

তিনি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং কলারোয়া উপজেলা আ’লীগরে সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করাসহ আমৃত্যু তিনি কেরালকাতা ইউনিয়ন পরিষদের একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা করে গেছেন।

তাঁর মৃত্যুতে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগের অফুরন্ত ক্ষতি ও বিশাল শুন্যতা সৃষ্টি হয়েছে বলে জানান ।