দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া উপজেলা প্রশাসনের উদ্যাগে করোনা ভাইরাসে আক্রান্ত প্রয়াত ইউপি চেয়ারম্যানসহ ৭ করোনায় আক্রান্ত ব্যক্তির পরিবারে মাঝে বিভিন্নভাবে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা’র নির্দেশক্রমে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন বৃহস্পতিবার (২জুলাই) কেরালকাতা ইউনিয়নের সদ্য প্রয়াত চেয়ারম্যান আব্দুল হামিদের বাড়িতে যেয়ে আইসোলেসনে থাকা পরিবারের সদস্যদের খোঁজ খবর নেয়া এবং সমবেদনা জানিয়ে মানবিক সহায়তা প্রদান করেন।

এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারের জন্য বিভিন্ন ধরনের ভিটামিন সমৃদ্ধ ফলমুল,সবুজ শাক-সবজি, মুগ ডাল, তেল, ডিম, মসলা জাতিয় সামগ্রী,টি-ব্যাগ,হ্যন্ডস্যানিটাইজার, মাস্ক প্রদান করা হয়েছে বলে সূত্র জানায়।

একইভাবে পৃথক পৃথক সময়ে উপেজলার বিভিন্ন স্থানে করোনা আক্রান্ত ৬ ব্যক্তির বাড়িতে মাননীয়া প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার সামগ্রী প্রদান এবং মানবিক সহায়তাসহ মানসিক শক্তি বৃদ্ধিতে উপদেশ প্রদান করা হয়।

‘স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনা প্রতিরোধ করুন’ এই প্রত্যয়ে উপজেলা প্রশাসনের তত্তাবধানে মানবিক সহায়তাসহ জনসেবায় সকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়।