খুলনা, ১৯ আষাঢ় (০৩ জুলাই): খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় আজ (শুক্রবার) বিকেলে নগরীর শঙ্খ মার্কেট চত্বরে খুলনা মহানগরসহ জেলার নয়টি উপজেলার দুইশত ৬৩ জন সংবাদপত্র হকার্সদের মাঝে আট কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সরকার অসহায় মানুষের কষ্ট লাঘবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছে। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সঠিকভাবে সরকারি স্বাস্থ্যবিধি মেলে চলতে হবে সকলের। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন ও অসহায় মানুষের পাশে রয়েছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি সরদার আনোয়ার হোসেন, সহসভাপতি সৈয়দ আলম গুডু, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলামসহ ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্বরে ২২ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন ঘরে থাকা কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।