দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় নতুন করে আরও ৪ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির সংখ্যা মোট ৪৬ এ দাঁড়ালো। এ দিকে সরকারিভাবে আরও ৫ ব্যক্তিকে করোনামুক্ত ঘোষনা করা হয়েছে। শনিবার (১১ জুলাই) সরকারি হাসপাতাল সূত্রে এ তথ্য জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএন্ডএফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, শনিবার (১১জুলাই) তথ্য মতে আক্রান্ত ৪ ব্যক্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা। ফলে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এ পর্যন্ত ৪৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসলেও ইতোমধ্যে আক্রান্ত ১৬ জনকে করোনামুক্ত ঘোষনা করা হয়েছে।

করোনামুক্ত হওয়ার দ্বারপ্রান্তে রয়েছেন আরো কয়েকজন। এ নিয়ে বর্তমানে উপজেলার সরকারি হাসপাতালের তথ্যানুযায়ী ৪৬ জন করোনা পজিটিভ শনাক্ত হলেন।

নতুন আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস।

১১ জুলাই শনিবার আসা রিপোর্টে নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের ঢেপা গ্রামের নিছার আলীর পুত্র শের আলী(৫১), যুগিখালী ইউনিয়নের রাজনগর গ্রামের আবুল কালামের কণ্যা ফিরোজা খাতুন, কেরালকাতা ইউনিয়নের কিসমত ইলিশপুর গ্রামের সাদেক আলীর পুত্র জাহিদ হাসান(২৮) ও লাঙ্গলঝাড়া ইউনিয়নের আব্দুল সরদারের পুত্র আশরাফুল ইসলাম(২৮)।

ইউএইচ এন্ড এফপিও ডাক্তার জিয়াউর রহমান আরও জানান, এদিন পর্যন্ত ৫৭২ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছিলো ইতিমধ্যে হাসপাতালে ৫৪২ জনের রিপোর্ট এসেছে। তথ্যানুযায়ী, এ পর্যন্ত নতুন করে আক্রান্ত ৪ ব্যক্তিসহ মোট ৩০ জন করোনা পজিটিভ শনাক্ত ব্যক্তি চিকিৎসাধীন রইলেন । অপরদিকে ১৬ ব্যক্তি করোনামুক্ত হয়ে সুস্থ জীবনে ফিরে এসেছেন বলে জানা যায়।