দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া থানা পুলিশের অভিযানে প্রতিপক্ষের হামলায় নিহত গোলাম কুদ্দুস (৪৭) হত্যা মামলায় এবার এজাহারভূক্ত আসামী ২ গ্রামপুলিশকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হলেন, চন্দনপুর ইউনিয়নের হিজালদী(ফকিরপাড়া) গ্রামের চন্দ্র স্বর্ন দাসের ছেলে গ্রামপুলিশ (চৌকিদার) ৩নং আসামী আশোক দাস(৪০), একই গ্রামের মাধব দাসের ছেলে গ্রাম পুলিশ(চৌকিদার)৪নং আসামী দিলীপ দাস(৪০)।

থানা সূত্রে জানা যায়, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক বুরহান উদ্দীনের নেতৃত্বে এসআই(নি:)) রাজ কিশোর পাল, এসআই(নি:)) সুবীর কুমার ঘোষসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় শনিবার(২৫জুলাই) সন্ধা সাড়ে ৭টার দিকে হিজলদী এলাকা থেকে আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল-গীয়াস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান ,গ্রেফতারকৃতদ্বয়কে রোববার(২৬ জুলাই)সকাল ১১টার দিকে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ দিকে একই মামলায় অপর ১ ও ২নং আসামী হিজলদি গ্রামের নিহতের প্রতিপক্ষ মৌসুমি খাতুন ও মনিরুল ইসলাম মনিরকে গত ২১ জুলাই গ্রেফতার করা হয়। উল্লেখ্য, নিহত কুদ্দুসের স্ত্রী ফিরোজা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় মামলা দায়ের (যার নং-২০/২১-০৭-২০ইং) করেছেন বলে জানা যায়।