অনলাইন ডেস্ক : আপন ছোট ভাইয়ের ছোড়া গুলিতে বড় ভাই খুন! বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

সূত্রে জানাগেছে, কাগজপুকুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছোট ছেলে আমজাদ হোসেন (২৬), তার আপন বড় ভাই রাসেল হোসেন (৩২), কে গুলি করে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন খান বিষটি সিনিয়র সহকারী পুলিশ সুপার `নাভারণ’ সার্কেল জুয়েল ইমরান কে অবহিত করেন এবং ঘটনাস্থলে পরিদর্শনে যান।

ঘটনাস্থলে হাজির হয়ে ভিকটিম কে উদ্ধার করে দ্রুত উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন, হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার ভিকটিম কে মৃত বলে ঘোষনা করেন।

ইতিমধ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থ ঘিরে রাখে এবং যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল ও মোঃ মামুন খান, অফিসার ইনচার্জ, বেনাপোল পোর্ট থানা এর নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার এসআই(নিঃ)/মোঃ রোকনুজ্জামান, এএসআই(নিঃ) মোঃ আলমগীর হোসেন ও সংগীয় ফোর্স সহ বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের তকলিমুর রহমান এর পুকুর পাড় থেকে আমজাদ হোসেন কে আটক করে।

ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের কোমরে গোজা অবস্থায় ০১ (এক)টি ৭.৬৫ বিদেশী পিস্তল, ০৩ (তিন) রাউন্ড গুলি, ০১ (এক) টি বার্মিজ চাকু ও ০৩ (তিন) বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। ধৃত আসামীর বিরুদ্ধে উক্ত থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।