ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ ফ্রম সাতক্ষীরা, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীবৃন্দ এবং চিকিৎসকদের জাতীয় মাসিক মুখপত্র “চিকিৎসক বার্তা” -এর পক্ষ থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পবিত্র ঈদ উৎসবের দিন দায়িত্বরত করোনাযোদ্ধাদের শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানো হলো আজ শনিবার।

ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ ফ্রম সাতক্ষীরা সংগঠনের আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ এবং সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সাবেক ছাত্রলীগ নেতা আসিফ শাহবাজ খান ডিউটিরত চিকিৎসকদের ফুল, চকলেট ও চিকিৎসক বার্তার করোনা সংখ্যা দিয়ে কৃতজ্ঞতা জানান।

ডিউটিরত চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান মেডিসিন বিভাগের রেজিস্টার ডা. মানস কুমার মন্ডল, ফিজিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ ডা. মধুসূদন সাহা, মেডিকেল অফিসার ডা. শংকর কুমার ঘোষ সহ ইন্টার্ন চিকিৎসকবৃন্দ।

এসময় সংগঠনগুলোর পক্ষ থেকে সাতক্ষীরার জনগনকে করোনাকালে নিরবিচ্ছিন্ন সেবাপ্রদানের জন্য সংশ্লিষ্ট সকল চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়। ডিউটিরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহনের জন্য সংগঠনগুলোকে আন্তরিক অভিনন্দন জানানো হয়।

করোনা সংক্রমনের শুরু থেকেই ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ ফ্রম সাতক্ষীরা টেলিমেডিসিনসহ জন সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সাতক্ষীরাবাসীকে সেবা প্রদান করে আসছে।(প্রেস বিজ্ঞপ্তি)