আবু ছালেক : সাতক্ষীরার সর্ব স্তরের মানুষের দোয়া ও আশির্বাদে পুর্ন সুস্থ হয়ে ঢাকা থেকে সাতক্ষীরাতে ফিরেছেন জন নন্দিত গণমানুষের নেতা আলহাজ্ব নজরুল ইসলাম। সোমবার সন্ধায় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম পুর্ন সুস্হ হয়ে ঢাকা থেকে সাতক্ষীরা সুলতানপুরে নিজ বাসভবনে ফিরে আসেন।

আলহাজ্ব মো: নজরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসা শেষে, সাতক্ষীরা বাসির দোয়াই মহান আল্লাহ পাকের অশেষ রহমতে পুর্ন সুস্হ হয়ে সাতক্ষীরাই ফিরে আসছেন। সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম এবং তার সহধর্মিনি সালেহা ইসলাম শান্তি পুর্ন সুস্হ হয়ে সাতক্ষীরাই ফিরে আসার সংবাদ শুনে দলিয় নেতা কর্মি সহ অসংখ্য লোকজনের সমাগম হয় আলহাজ্ব মো: নজরুল ইসলামের বাস ভবনে।

সাথে সাথে অনেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, সোমবার রাত ৮টা ৪৫ মিনিটে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাছুম সাংবাদিকদের জানান সোমবার সন্ধা ৭ টা ৪৫ মিনিটে সাতক্ষীরা বাসির প্রান প্রিয় রনতা আলহাজ্ব মো: নজরুল ইসলাম সুস্থ হয়ে সাতক্ষীরাই পৌছানোর পর, ফুলের শুভেচ্ছা বিনিময় করেন দলিয় নেতা কর্মি সহ অসংখ্য লোকজন।

তবে শুভেচ্ছা বিনিময় কালে উপস্হিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি-১ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাছুম, ফিংড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুর রহমান, ব্যাংদহা বাজার কমিটির সভাপতি, সমাজ সেবক বাবু রাজ্যেশ্বর দাশ, ব্যাংদহা বাজার কমিটির সাধারন সম্পাদক শেখ মোনায়েম, প্রভাষক এস এম ফিরোজ আহম্মেদ টুটুল, ফিংড়ী ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ আজমির হোসেন বাবু, ইসমাঈল হোসেন সহ আওয়ামীলীগ ও যুবলীগ সহ সমাজ সেবক নের্তৃবৃন্দ।

এদিকে আলহাজ্ব মো: নজরুল ইসলাম সুস্হ হয়ে সাতক্ষীরাই ফিরে এসে সকলের কাছে কৃজ্ঞতা প্রকাশ করে বলেন সাতক্ষীরা বাসি সর্বদা আমার জন্য মহান আল্লাহ পাকের কাছে দোয়া করেছিলেন, বিভিন্ন মসজিদ, মাদ্রাসা সহ ধর্মিয় প্রতিষ্ঠানে আমার জন্য দোয়া করাই আল্লাহপাক আমাকে সুস্হ করেছেন। তিনি আরও বলেন আমি যেন পুর্বের মত জনগনের পাশে থেকে জনসেবা করতে পারি এ জন্য তিনি আবারও সকলের কাছে দোয়া কামনা করেন।