দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় নাভানা গ্রুপ লিমিটেডের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়েছে। নাভানা গ্রুপ লিমিটেড’র পক্ষ থেকে কলারোয়ার সন্তান আমাদের সময় পত্রিকার কুটনৈতিক প্রতিবেদক আরিফুজ্জামান মামুন মেশিনটি আনুষ্ঠানিকভাবে উপস্থিত অতিথিদের হাতে হস্তান্তর করেন।

মঙ্গলবার (৪ আগষ্ট) বেলা ১১ টার দিকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে মেশিন প্রদান অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলিমুর রহমান, আ’লীগ নেতা আজিজুর রহমান, সহকারি অধ্যাপক সাংবাদিক কেএম আনিছুর রহমান, সাংবাদিক মোস্তফা হোসেন বাবলু, ফারুক রাজ, জিকরিয়া হোসেনসহ সূধিবৃন্দ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনায় নির্দেশে পূর্বেই কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কনসেন্টেটর মেশিন প্রদান করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। আরও জানা যায়,স্বাস্থ্য সেবায় কনসেন্টেটর মেশিনটি ব্যবহার করলে একই সাথে দুই জন রোগী অক্সিজেন গ্রহন করতে পারবেন। মেশিনটির আনুমানিক বাজার মূল্য সাড়ে ৩ লাখ টাকা বলে সূত্র জানায়।